আশুলিয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

স্থানীয় সংবাদ

আশুলিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের আহত হয়েছে অন্তত ১০জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

রোববার সকালে আশুলিয়ার কলতাসূতি নামাপাড়া এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কলতাসূতি নামাপাড়া এলাকার সোনা মিয়া পরামানিকের ছেলে হাফিজ উদ্দিন পরামানিক (৪০), রেজাউল করিমের ছেলে সজিব (২৫), আব্দুল গফুরের ছেলে মাসুদ (৩২), আব্দুল গফুর (৬০), নবী হোসেন (৩০), ওহেদ আলী মাঝির ছেলে রফিক (৫০), রহিজ উদ্দিন (৫০), তার ছেলে আব্দুস সামাদ (৩০), আমজাদ হোসেন ওরফে গেদুর ছেলে আলমগীর হোসেন (৩০) সহ অন্তত ১০ জন। 

এলাকাবাসি জানায়, সকালে স্থানীয় একটি পুকুরে মাছ ধরা এবং চুরি করার বিষয়ে স্থানীয় মাদবর মোতালেব পরামানিক ও আব্দুল গফুর বিষয় জানতে যান আলমগীর ও রহিজ উদ্দিনের কাছে। পরে বাক বিতন্ডা হয়। পরে বিষয়টি উভয় পক্ষের লোকজনের মধ্যে ছড়িয়্ব পড়লে তারা সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জনের মত আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে আলমগীর নামের একজনকে ঢাকা নিউরো সার্জারি এবং সজিব ও মাসুদ নামের দুইজনকে রাজধানীর শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনায় আশুলিয়া থানায় উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আশুলিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, মাছ ধরাকে কেন্দ্র করেই মূলত এঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০জনের মত আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। উভয় পক্ষ থেকেই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর