টানা ৪০ দিন জামাতে নামাজ আদায় করায় পুরস্কার পেল ১০ জন
টানা ৪০ দিন জামাতে নামাজ আদায় করায় পুরস্কার পেল ১০ জন

শিক্ষা সংবাদ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়নের গাড়লগাঁতী জামে মসজিদে রমজান মাসের প্রথম রমজান থেকে তাকবিরুল্লাহর সহিত ১০ জন কিশোর ও যুবক একটানা ৪০ দিন নামাজ আদায় করায় গ্রামের ওই কিশোর ও যুবকদের মাঝে পুরষ্কার হিসেবে একটি বাই সাইকেল, একটি মোবাইল ফোন, সান্তনা পুরষ্কার হিসেবে জায়নামাজ প্রদান করা হয়েছে।

ওই গ্রামের জয়নাল আবেদীন-ফাতেমা হাফিজিয়া ও এতিমখানার আয়োজনে এ পুরষ্কার বিতরণ করেন দৈনিক আমাদের সময় পত্রিকার উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি ও গাড়লগাঁতী জামে মসজিদের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুস ছাত্তার।

এ সময় উপস্থিত ছিলেন গাড়লগাঁতী জামে মসজিদের সহ সভাপতি মোঃ মোহারম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, দৈনিক আমার সংবাদ পত্রিকার উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ সাহেব আলী, শিক্ষক মোঃ মমতাজ হোসেন, জয়নাল আবেদীন-ফাতেমা ও এতিমখানার প্রতিষ্ঠাতার মোঃ নায়েব আলী প্রমুখ।

গাড়লগাঁতী গ্রামের কিশোর ও যুবকদের নিয়মিত মসজিদে এসে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের অনুপ্রেরণা জাগাতেই এ পুরষ্কারের আয়োজন করা হয় ।

গত ২০২২ সাল হতে গাড়লগাঁতী জামে মসজিদ কমিটির পরামর্শে এ পুরস্কারের আয়োজন করেন গাড়লগাঁতী জয়নাল আবেদীন-ফাতেমা হাফিজিয়া ও এতিমখানার প্রতিষ্ঠাতা মোঃ নায়েব আলী ।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর