মহাসড়কে থ্রি হুইলার বন্ধে সাভার হাইওয়ে পুলিশের সভা
মহাসড়কে থ্রি হুইলার বন্ধে সাভার হাইওয়ে পুলিশের সভা

স্থানীয় সংবাদ

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে থ্রি হুইলার জাতীয় পরিবহন চলাচল বন্ধ করতে ও সকল পরিবহনের চালকদের সচেতনতা বৃদ্ধি এবং দুর্ঘটনা রোধে পরিবহন শ্রমিক-নেতাদের নিয়ে মতবিনিময় সভা করেছে সাভার হাইওয়ে পুলিশ। 

 

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ সভার আয়োজন করে সাভার হাইওয়ে থানা পুলিশ।klockor kopior sverige

 

এ সময় সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আজিজুল হক পরিবহন শ্রমিক ও মালিকদের সঙ্গে মহাসড়কে দুর্ঘটনা রোধে নানা দিক নিয়ে আলোচলা করেন।

 

তিনি বলেন, হাইকোর্টের আদেশ অমান্য করে তিন চাকার অটোরিকশা ও থ্রি হুইলারগুলো বিভিন্ন সময় মহাসড়কে প্রবেশ করে চলাচল করে। এ কারণে দুর্ঘটনার শিকার হয়ে অনেকের মৃত্যু হয়। অবৈধ এসব যানবাহনের বিরুদ্ধে মামলা দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়। মহাসড়কে যেন থ্রি হুইলার না  উঠতে পারে, এজন্য সব সময় আমাদের অভিযান চলছে।

 

এছাড়া বিভিন্ন সময় দুর্ঘটনা রোধে চালকদের সঙ্গে আলোচনা করে সচেতন করা হয়। তারই অংশ হিসেবে মহাসড়কে উঠে দুর্ঘটনার শিকার না হয় সেজন্য চালক ও মালিকদের সচেতন করতে এই আয়োজন।

 

সভায় মটরযান চালক, সুপারভাইজার, হেলপার ও শ্রমিক সংগঠনের নেতাসহ প্রায় দেড় শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

 

এ সময় হাইওয়েতে নিরাপত্তা ব্যবস্থাসহ আইনশৃঙ্খলার উন্নয়নে সাধারণ জনগনকে পুলিশের পাশে থেকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান আয়োজকেরা।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর