আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের তিন ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের তিন ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্থানীয় সংবাদ

 বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা শাখার শিমুলিয়া ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন এবং সদস্য সংগ্রহ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া নতুন বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় সমাবেশ অঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

 

আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: সোহরাফ হোসাইনের সার্বিক তত্বাবধানে, শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শাহ আলম সরকারের সঞ্চালনায় সম্মেলন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজ। 

 

সম্মেলণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রকিবুল ইসলাম বাবুল (মাষ্টার), সাধারন সম্পাদক আলমগীর হোসেন মধু, আশুলিয়া থানা আওয়ামী লীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য ফজলুল হক ফরহাদ, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাইদুর রহমান মাষ্টার, মোজাম্মেল হক, মানবাধিকার বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা গুলু, সাভার উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম কবীর প্রমূখ। 

 

এসময় আরো উপস্থিত ছিলেন,  শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী জুয়েল রানা, ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, শিমুলিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হাসান, ১নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলম প্রমূখ।

 

সম্মেলণে শিমুলিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হয়েছেন মোঃ জাকির মল্লিক, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম, ২ নং ওয়ার্ডে সভাপতি সঞ্জয় ও সাধারণ সম্পাদক পলাশ এবং ৩ নং ওয়ার্ডে সভাপতি নিশাদ খান ও সাধারন সম্পাদক আরমান খান। সবশেষে সদস্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়। 
 


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর