যুব অধিকার পরিষদ সাভার উপজেলা কমিটি গঠন
যুব অধিকার পরিষদ সাভার উপজেলা কমিটি গঠন

রাজনীতি

বাংলাদেশ যুব অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের আওতাধীন সাভার উপজেলা আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে মো: গোলাম মোস্তফাকে সভাপতি এবং মো: ফরহাদ হোসেন (বেনজীর) কে সাধারন সম্পাদক করে ৪৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

 

গত ১ লা অক্টোবর বাংলাদেশ যুব অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের সভাপতি গাজী রুবেল রানা এবং সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ সাক্ষরিত এই কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। 

 

কমিটির অন্যান্যরা হলেন-সহ-সভাপতি রবিউল হাসান রবি, লিটন আহমেদ সবুজ, আব্দুল্লাহ আল রোমান, শুকুর আলী ও ফারুক হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক লিটন নাসরুল্লাহ, আজমাইন হোসেন আজমীর, তালুকদার আবু বক্কর ও মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সুরুজ মোল্লা, শাহ আলম রৌমারী, আব্দুল খালেক সরদার ও রিসাদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, উপ-দপ্তর সম্পাদক আল আমিন, প্রচার সম্পাদক রাব্বানী ইসলাম রাব্বি, সহ প্রচার সম্পাদ সাহেল আবেদীন, অর্থ সম্পাদক মানিক রতন, সাহিত্য সম্পাদক মোনারুল ইসলাম, সংস্কৃতি সম্পাদক সুরুজ আলী, সমাজ সেবা সম্পাদক অহিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক খোকন খান, রাজনৈতিক শিক্ষা চক্র সম্পাদক রাশেদুল হাওলাদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: ফিরোজ, আইন বিষয়ক সম্পাদক মো: মিজান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাগর হোসেন, স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এনামুল হক হৃদয়, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক শাহিন আলম সেন্টু।

 

কমিটিতে কার্য্যকরী সদস্য করা হয়েছে ইব্রাহিম হোসেন, তারেকুজ্জামান রুবেল, মোরসালিন, সৌরভ, তারেকুল ইসলাম, নূর ইসলাম, তাইজুল ইসলাম বুলেট, রিফাজ উদ্দিন, নাহিদ হাসান, জাহেদুল ইসলাম, ফিরোজ মিয়া ও স্বপন হোসেন। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ একটি কমিটি ঘোষনা করবেন।
 
 


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর