টি-২০ আন্তর্জাতিক থেকে অবসর ঘোষণা মুশফিকুরের
টি-২০ আন্তর্জাতিক থেকে অবসর ঘোষণা মুশফিকুরের

খেলাধুলা

আসন্ন  টি-২০ বিশ্বকাপের আগে আচমকাই অবসর ঘোষণা করলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নির্ভরযোগ্য উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

রবিবার নিজের ফেসবুক পেজে আন্তর্জাতিক ক্রিকেটের এই ফরম্যাট থেকে অবসরের কথা জানান বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। তবে টি-২০ ক্রিকেট থেকে অবসর নিলেও টেস্ট এবং একদিনের ক্রিকেট খেলবেন মুশফিকুর। চলতি এশিয়া কাপে চূড়ান্ত ব্যর্থ উইকেটকিপার ব্যাটার মুশফিকুর। যার খেসারতও দিতে হয়েছে বাংলাদেশকে। এশিয়া কাপের প্রথম দুটো ম্যাচ হেরে ছিটকে যায় বাংলাদেশ। দুই ম্যাচে মাত্র ৫ রান করেন মুশফিকুর। বেশ কয়েকদিন ধরে টি-২০ ক্রিকেটে রান পাচ্ছেন না। তাই সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন।

রবিবার নিজের ফেসবুক পেজে মুশফিকুর লেখেন, `আমার এই দীর্ঘ কেরিয়ারে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আমার ভাল এবং খারাপ দিনে আপনাদের ভালবাসা অনুপ্রেরণা জুগিয়েছে। আমি আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট থেকে অবসর ঘোষণা করছি। কিন্তু টেস্ট এবং একদিনের ক্রিকেট খেলব। আশা করছি ভাল পারফর্ম করতে পারব। বাংলাদেশ প্রিমিয়ার লিগেও খেলব। একইসঙ্গে অন্যান্য ফ্র্যাঞ্চাইজি লিগেও খেলা চালিয়ে যাব।` বাংলাদেশের হয়ে ১০২টি টি-২০ ম্যাচ খেলেছেন মুশফিকুর। করেছেন ১৫০০ রান। তারমধ্যে রয়েছে ছ`টি শতরান। গড় ১৯.৪৮।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর