ফের করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন
ফের করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন

বিনোদন

করোনা আক্রান্ত বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন কিংবদন্তি  অভিনেতা। মঙ্গলবার গভীর রাতে নিজেই টুইট করে অসুস্থতার খবর জানান।

 

সোশ্যাল মিডিয়ায় বর্ষীয়ান অভিনেতা লেখেন, `আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। তার রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে কোভিড টেস্ট করিয়ে নেবেন।` omega replica

 

চিকিৎসকদের পরামর্শে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি।  করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসতেই, তাঁর সংস্পর্শে আসা সকলকেই পরীক্ষা করানোর পরামর্শ দিয়েছেন তিনি।

 

প্রসঙ্গত, ২০২০ সালে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। তবে তখন তিনি একা নন, অভিষেক বচ্চন, পুত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যাও করোনা আক্রান্ত হয়েছিলেন একসঙ্গে।

 

টিনসেল টাউন সূত্রে খবর, অমিতাভ করোনা আক্রান্ত হওয়ায় জনপ্রিয় টেলিভিশন শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং কিছুদিনের জন্য বন্ধ থাকবে। তিনি সুস্থ হলে ফের জোরকদমে চলবে শুটিং।

 

অন্যদিকে আগামী ৯ সেপ্টেম্বর আবার তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’ মুক্তি পাবে। তারও প্রচারে রণবীর, আলিয়ার সঙ্গে তিনিও সামিল হবেন বলে শোনা গিয়েছিল। আপাতত সেইখানেও অংশ নিতে পারবেন না তিনি।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর